• Tue. Aug 16th, 2022

চরিত্র থেকে বেরতে পারছেন না কাজল আগরওয়াল!

গত শনিবার ‘উমা’ ছবির শুটিং শেষ করল কাজল আগরওয়াল। নির্মাতারা একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োয় ছবির সব চরিত্রদের সঙ্গে তাঁরা পরিচয় করিয়ে দিয়েছেন দর্শকদের। ছবিতে কাজল আগরওয়াল ছাড়াও অভিনয় করেছেন টিনু আনন্দ, হর্ষ ছায়া, মেঘনা মল্লিক, গৌরব শর্মা, শ্রীস্বরা ও আয়োশি তালুকদার। গত মাসের ৬ তারিখ কলকাতায় ছবির শুটিং শুরু করেছিল ‘উমা’ ছবির টিম। করোনাকালের সমস্ত বিধিনিষেধ মেনেই চলেছিল ছবির শুটিং। ছবিতে নিজের চরিত্রটি করার পর থেকে অভিনেত্রী সেই চরিত্রটি থেকে বেরোতে পারছেন না। কিন্তু কেন?

তিনি জানিয়েছেন, উমায় কাজ করার অনন্য অভিজ্ঞতা হয়েছে তাঁর। তাঁর পরিচালক তথাগত সিনহা, প্রযোজক অভিষেক ঘোষ, শিল্পীরা, কলাকুশলীরা সকলেই খুব অনবদ্য। তিনি বলেছেন যে কিছু চরিত্র আছে, যেটা সারাজীবন বহন করে নিয়ে যেতে হয় অভিনেতাদের। উমায় তাঁর চরিত্রটিও ঠিক সেরকমই একটি চরিত্র যা তাঁকে সারাজীবন বহন করে যেতে হবে।

ছবির নাম যেহেতু ‘উমা’ তাই শুনে অনেকেরই মনে হয়েছিল, মা দুর্গা কিংবা দুর্গা পুজোকে কেন্দ্র করে এই ছবির চিত্রনাট্য হয়েছে। কিন্তু তা নয়। ‘উমা’ নিঃসন্দেহে একটি আনন্দের ছবি। পরিবারের সকলের একসঙ্গে বসে দেখার ছবি। ছবির প্রেক্ষাপটে রয়েছে বিয়ের সিকোয়েন্স। সেই বিয়েতেই একত্রিত হয়েছে পরিবারের সদস্যরা। তখনই আগমন ঘটে এক আগন্তুকের, অর্থাৎ উমার। সেই চরিত্রেই দেখা যাবে অভিনেত্রী কাজল আগরওয়ালকে।