• Mon. Sep 26th, 2022

প্রাক্তন প্রেমিকের সাথে জাহ্নবীর ঘনিষ্ঠ মুহূর্ত!

বলিউডের ইন্ডাস্ট্রিতে বয়স মাত্র তিন বছরের কেরিয়ার অভিনেত্রী জাহ্নবী কপূরের। চব্বিশ বছর বয়সি এই অভিনেত্রী নানা সময়ে নানা বিষয়ে কথা বললেও নিজের প্রেমের বিষয়ে আগাগোড়াই মুখে কুলুপ এঁটেছেন। কিন্তু গোপন কথাটি সব সময় গোপন থাকে না। বলা ভাল, জাহ্নবী নিজেই একটু একটু করে তা সামনে আনছেন সকলের। অন্তত ইনস্টাগ্রামে তাঁর সাম্প্রতিক পোস্ট দেখলে তেমনটাই মনে হচ্ছে অনুরাগীদের।

প্রাক্তন প্রেমিক অক্ষত রাজনের জন্মদিন উদযাপনের পার্টিতে দেখা গেল মিলল জাহ্নবী কপূরের আর তাঁর সঙ্গে ছিলেন বোন খুশি কপূরও। সাদা খোলামেলা পোশাকে দেখা গেল জাহ্নবীকে। প্রাক্তন প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ছবিও তুলেছেন তিনি। একে অপরকে জড়িয়ে ধরতে, চুম্বন করতে দেখা যায় তাঁদেরকে। কোনো রকম রাখঢাক না করেই সেই সব ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জাহ্নবী। প্রেম ভেঙে গেলেও তাঁদের দু’জনের যে রসায়ন এখনও আগের মতোই রয়েছে, তা সেই ছবিগুলি থেকেই স্পষ্টত।

প্রাক্তন প্রেমিক অক্ষত এখনও পর্যন্ত বলিউডের কোনো অংশ নন। তবে জাহ্নবীর সঙ্গে সম্পর্কের গুঞ্জনের কারণেই একাধিক বার শিরোনামে এসেছেন তিনি। অক্ষতের ইনস্টাগ্রামেও জাহ্নবীর সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি দেখতে পাওয়া যায়। কিন্তু তাঁদের বিচ্ছেদ কেন হল, তা এখনও পর্যন্ত জানা যায়নি।