• Fri. Jun 24th, 2022

মিডিয়াকে ‘অ্যাটিটিউড’ দেখালেন জাহ্নবী!

কখনও কখনও জনসমক্ষে নিজের ব্যবহারের জন্যও শিরোনামে থাকেন বলি অভিনেত্রী জাহ্নবী কাপুর। কিছুদিন আগেই বিগ বস পাঁচ-এর প্রতিযোগী পূজা মিশ্র এবং সোনালি নাগরানির সঙ্গে প্রকাশ্যে ঝামেলায় জড়িয়েছিলেন অভিনেত্রী। এবার তিনি ফের নিজের ব্যবহারের জন্য সোশ্যাল মিডিয়ার একাংশের কাছে ট্রোলিংয়ের শিকার হলেন। কিন্তু কিসের জন্য তাঁকে ট্রোল হতে হল?

সূত্র থেকে জানা যাচ্ছে যে, জাহ্নবীর বাঁ হাতে সম্প্রতি আঘাত লেগেছে। তাঁকে স্লিং পরে থাকতে দেখে আঘাতের বিষয়ে প্রশ্ন করেন এক সাংবাদিক। কিন্তু অভিনেত্রী তাতে কোনও উত্তর দেননি। উত্তর না পেলেও ওই সাংবাদিক জাহ্নবীকে সাবধানে থাকার পরামর্শ দেন। কিন্তু সে দিকে না তাকিয়ে জাহ্নবী গাড়িতে উঠে পড়েন। আর ঠিক এই ব্যবহার দেখে সোশ্যাল মিডিয়ার বড় অংশের দর্শকের মনে মনে করেছে জাহ্নবীর ‘অ্যাটিটিউড’ দেখালেন।

আর তারপর জাহ্নবীর এই ভিডিয়োটি ভাইরাল হতেই কেউ মন্তব্য করেন, এত অ্যাটিটিউড ভাল নয়, কেউবা লিখেছেন মিডিয়া এত প্রশ্ন করে, অভিনেত্রীর তো অন্তত কিছু প্রশ্নের জবাব দেওয়া উচিত। এ সব মন্তব্যেরও কোনো রকম উত্তর দেননি জাহ্নবী। আসলে ট্রোলিং তাঁর জীবনে নতুন কিছু নয়। তাই এই সমস্ত বিষয়ে বেশিরভাগ ক্ষেত্রেই চুপ করে থাকাকে শ্রেয় বলে মনে করেন জাহ্নবী।