• Mon. Dec 5th, 2022

টাইগারকে বড় করে তোলার পিছনে জ্যাকি শ্রফের ভূমিকা নেই!

বলিউডের বাবা-ছেলে জুটি হিসেবে জ্যাকি শ্রফ-টাইগার শ্রফ জুটি বেশ জনপ্রিয়। কিন্তু টাইগার শ্রফকে বড় করে তোলার পিছনে জ্যাকি শ্রফের নাকি কোনও ভূমিকা ছিল না? এমনটাই দাবি করলেন বাবা জ্যাকি শ্রফ। তাঁর ছেলে যে আজ প্রতিষ্ঠিত, বাবা জ্যাকির মতে, সেই কৃতিত্ব কেবল তিন মহিলার, তাঁরা হলেন জ্যাকির স্ত্রী, মা এবং শাশুড়ির।

এক সাক্ষাৎকারে অভিনেতা জ্যাকি শ্রফ জানান, কাজের জন্য সারাক্ষণ তাঁকে বাইরে থাকতে হত তাই ছেলের সঙ্গে সময় কাটাতে পারতেন না। বহু দিন পর বাড়ি ফিরে ছেলেকে আদর করতেন, খেলা করতেন তার সাথে। জ্যাকি বলেন যে, ভাগ্য ভাল, তিনি টাইগারকে হাতে ধরে নষ্ট করেননি। তিনি সম্পূর্ণ অন্য ভাবে মানুষ হয়েছেন। তিনি আর পাঁচজন অভিভাবকের মতোই মেশেন তাঁর ছেলের সঙ্গে। তিনি ঈশ্বরকে আর তাঁর ছেলের অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন।

বেশ কয়েক মাস আগে আরবাজ খানের সঞ্চালনায় একটি চ্যাট শো-তে এসে টাইগার শ্রফ জানিয়েছিলেন, বলিউডে পা রাখার পর পরই তাঁকে তাঁর বাবার সঙ্গে তুলনা করা হত। এমনকি তাঁকে এমন কথাও শুনতে হয়েছে, ‘ইনি নায়ক হতে এসেছেন, নাকি নায়িকা?’ ‘ইনি তো একেবারেই জ্যাকি দাদার মতো দেখতে নন।’ টাইগার শ্রফ বলেন, তাঁর মনোবল ভেঙে দেওয়ার জন্য সব রকম আক্রমণ করা হয়েছিল তাঁকে। টাইগারের চেহারা থেকে শুরু করে শরীরের অঙ্গভঙ্গি, কিছুই বাদ যায়নি এই আক্রমণে।