• Wed. Aug 4th, 2021

‘হাঙ্গামা ২’-এর মুক্তি আটকাবে না রাজের গ্রেফতারিতে, প্রযোজক আশ্বাস দিলেন শিল্পাকে ?

১৯ জুলাই পর্ন ছবি কাণ্ডে ব্যবসায়ী রাজ কুন্দ্রা গ্রেফতার। ২৩ জুলাই ডিজনি হটস্টারে মুক্তি পাওয়ার কথা শিল্পা শেট্টি অভিনীত ছবি ‘হাঙ্গামা ২’এর। এই ছবি দিয়েই অভিনয় দুনিয়ায় ফিরছেন ১৪ বছর পরে রাজ-ঘরনি। রাজের গ্রেফতারি সেই ছবির মুক্তির পথে কি কাঁটা হয়ে দাঁড়াবে?

বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ছবির প্রযোজক রতন জৈন মুম্বই সংবাদমাধ্যমের কাছে। তাঁর দাবি, তাঁর ছবিতে প্রভাব ফেলবে না রাজ কুন্দ্রা-বিতর্ক। শিল্পার স্বামীর গ্রেফতারি ছবির মুক্তিও আটকাবে না। প্রযোজকের পাল্টা প্রশ্ন, ‘হাঙ্গামা ২’-এর মুক্তি কেন পিছবে? তাঁর যুক্তি, ছবিতে শিল্পা অভিনয় করেছেন, তাঁর স্বামী তো নন। যাবতীয় অভিযোগ রাজের বিরুদ্ধে হয়েছে। মুম্বই প্রশাসন শিল্পার বিরুদ্ধে এখনও কোনও অভিযোগ আনতে পারেনি। তাই ছবির মুক্তি পিছোবে না কোনো ভাবেই।

রতন আরও জানিয়েছেন, ছবিতে অভিনয়ের পাশাপাশি ছবির প্রচারেও অংশ নিয়েছিলেন শিল্পা। যাবতীয় দায়িত্ব নিখুঁত ভাবে পালন করেছেন সেই অভিনেত্রী। তাই তাঁকে কোনও ভাবে অপমান বা আঘাত করার কথা ভাবছে না টিম ‘হাঙ্গামা ২’। প্রযোজকের আক্ষেপ, ‘শিল্পা এই অপরাধের সঙ্গে কোনও ভাবেই জড়িত নন। তবু তাঁর নামে অকারণে কুৎসা ছড়াচ্ছে সবাই।’ ছবির ইতিবাচক সাড়া নিয়ে আত্মবিশ্বাসী রতনের বক্তব্য, ‘আমরা একটি ভাল ছবি তৈরি করেছি সৎ উদ্দেশ্য নিয়ে। লোকেরা ছবিটি তথাকথিত ‘শিল্পা শেঠি-বিতর্ক’-এর কারণে নয়, ভাল গল্পের জন্য দেখবে।‘

উদাহরণ হিসেবে জৈন আরও জানান, এর আগে তিনি এমন কিছু তারকা অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন যাঁরা মাদক মামলার সঙ্গে জড়িত বলে অভিযোগ। প্রশাসন জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল তাঁদের। তাতে তারকাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণিত হয়নি এখনও। এ বিষয়ে তিনি আঙুল তোলেন সংবাদমাধ্যমের দিকে। কোনও তথ্য-প্রমাণ ছাড়াই একদম ভুয়ো খবর পরিবেশন করেন সাংবাদিকেরা, এমন কথাও বলেন রতন। তাই তাঁর মাথাব্যথা নেই রাজের গ্রেফতারি নিয়েও। যদিও এই নিয়ে শিল্পার সঙ্গে কোনও কথা হয়নি বলে দাবি তাঁর। প্রযোজক জানিয়েছেন, অভিনেত্রী তাঁর পারিবারিক সমস্যায় খুব বিব্রত। তাই তাঁকে এই মুহূর্তে তিনি বিরক্ত করতে চান না।