• Thu. Sep 23rd, 2021

শিল্পার পাশে দাঁড়ালেন হনসল মেহেতা, কটাক্ষ বলিউডকে

রাজ কুন্দ্রা গ্রেফতারি মামলায় এবার মুখ খুললেন হনসল মেহেতা শিল্পা শেট্টির সপক্ষে। রাজ কান্ডে এখনও পর্যন্ত কোনও প্রমাণ পায়নি মুম্বই পুলিশ শিল্পার জড়িত থাকার। কিন্তু তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। শিল্পার ব্যক্তিজীবনও প্রশ্নের মুখে। নায়িকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচুর মিম তৈরি হয়েছে, সংবাদমাধ্যমে তাঁকে নিয়ে লেখালিখি হয়েছে। এই জন্যে মামলাও দায়ের করেছেন শিল্পা। এই ঘটনায় পরিচালক হনসলকে এবার পাশে পেলেন অভিনেত্রী।

হনসল টুইট করে বলেন, ‘আপনি যদি শিল্পার পাশে দাঁড়াতে না পারেন, ওকে অন্তত একা থাকতে দিন। আইনকে বিচার করতে দিন। শিল্পার মর্যাদা রয়েছে, ব্যক্তি জীবন রয়েছে।’ তিনি এও বলেন ‘এটা খুব দুর্ভাগ্যজনক এই ধরনের ঘটনায় যাঁরা পাবলিক ফিগার তাঁদের কিছু প্রমাণ হওয়ার আগেই দোষী সাব্যস্ত করে দেওয়া হয়। ভাল সময়ে সকলে একসঙ্গে পার্টি করে। কিন্তু খারাপ সময়ে সকলে চুপ করে থাকেন।‘

পর্ন ভিডিয়ো তৈরি এবং হটশট অ্যাপ নিয়ে এখন উত্তাল বলিউড। শিল্পা-রাজের দাম্পত্য সম্পর্ক নিয়েও উঠেছে অনেক প্রশ্ন। রাজের একটি কোম্পানী ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর অন্যতম ডিরেক্টর ছিলেন শিল্পা। কিন্তু রাজ গ্রেফতার হওয়ার পর তিনি সেখান থেকে পদত্যাগ করেন। ফলে গোটা ঘটনায় শিল্পা প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে জড়িত কি না, তা প্রমাণ সাপেক্ষ। হনসল সাধারণ দর্শককে অপেক্ষা করতে বলেছেন সেই সব প্রমাণের জন্য। তার আগেই শিল্পাকে নিয়ে নোংরা মিম তৈরির প্রতিবাদ করেছেন পরিচালক হনসল। পাশাপাশি তিনি কটাক্ষ করেছেন ইন্ডাস্ট্রির বড় অংশের চুপ করে থাকাকেও।