• Mon. Nov 28th, 2022

প্রেক্ষাগৃহের মালিকদের হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত!

কয়েক মাস আগে শোনা গিয়েছিল যে, দক্ষিণী রাজনীতিবিদ ‘আম্মা’ ওরফে জয়ললিতার জীবন কাহিনী নিয়ে তৈরি সিনেমা ‘থালাইভি’তে মুখ্য চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তবে এই করোনা আবহে ক্রমাগত পিছিয়ে গেছে সেই সিনেমার মুক্তির তারিখ। এবার সিনেমা রিলিজের তারিখ ঠিক হলেও প্রেক্ষাগৃহের মালিকরা ঝামেলা পাকাচ্ছেন, এই অভিযোগ তুলে প্রেক্ষাগৃহ মালিকদের চরম হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী কঙ্গনা।

একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে অনুগামীদের কঙ্গনা জানান যে তাঁর ছবি বেশিরভাগ হলে মুক্তি পাচ্ছে না কারণ মালিকদের একাংশ নিজেদের মধ্যে ঝগড়া ঝামেলা করছেন। এরপর এই প্রেক্ষাগৃহ মালিকদের উদ্দেশ্যে ঝগড়া থামিয়ে একে অপরের পাশে দাঁড়িয়ে কঠিন পরিস্থিতি সামলানোর উপদেশ দেন অভিনেত্রী কঙ্গনা। পাশাপাশি সিনেমার নির্মাতাদের সাথে থিয়েটার আর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির দিনক্ষণ নিয়ে তাঁরা যে বাকবিতণ্ডায় জড়িয়েছেন, তাতে আখেরে সিনেমার ক্ষতি হবে বলে এই মনে মন্তব্য করেন কঙ্গনা রানাওয়াত।

এদিকে অভিনেত্রীর এই বিপাকের ফলে ক্ষুব্ধ হয়েছেন তাঁরই অনুরাগীরা। কারণ তারা মনে করছেন ‘থালাইভি’ এর মতো সিনেমা অনেকটাই জনপ্রিয়তা এনে দিতে পারত কঙ্গনাকে। তবে সিনেমাহলে মুক্তি না পেলে তা সম্ভব হবে না এটাই মনে করছেন নেটিজেনদের একাংশ। তাই অভিনেত্রী এদিন এই কঠিন পরিস্থিতিতে প্রেক্ষাগৃহ মালিকদের পাশে দাঁড়িয়ে প্রেক্ষাগৃহ গুলো খোলার আবেদন জানিয়েছেন। পাশাপাশি সাধারণ মানুষের কাছে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার অনুরোধ করেছেন অভিনেত্রী।