• Tue. Aug 16th, 2022

ভুয়ো বিজ্ঞাপন বলি অভিনেতা গোবিন্দার নামে!

অনলাইন একদিকে যেমন ভালো করেছে, অন্যদিকে বহু মানুষ অনলাইনে প্রতারণার শিকার হচ্ছে। এরকমই এক অভিজ্ঞতা হল বলিউড অভিনেতা গোবিন্দার। তাঁর নাম ব্যবহার করে কিছু মানুষ প্রতারণা করছিলেন। সেটা জানতে পেরে তীব্র প্রতিবাদ করেছেন অভিনেতা। একই সঙ্গে সকল অনুরাগীদের সতর্কও করে দিয়েছেন এই বলি অভিনেতা। কিন্তু ঠিক কি হয়েছিল?

জানা যাচ্ছে গোবিন্দার নাম ব্যবহার করে একটি ভুয়ো বিজ্ঞাপন অনলাইন মাধ্যমে প্রকাশ হয়েছিল কিছু দিন আগে। সেই বিজ্ঞাপনেতে বলা হয়েছিল, লখনউয়ের একটি অনুষ্ঠানে গোবিন্দার সঙ্গে সরাসরি দেখা করার সুযোগ পাবেন তাঁর অনুরাগীরা। অথচ এমন কোনো অনুষ্ঠানের সঙ্গে গোবিন্দা জড়িত নন, তা তিনিই জানালেন। ফলে এই বিজ্ঞাপন যে একেবারেই ভুয়ো তা ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে তাঁর অনুরাগীদের সতর্ক করে দিলেন তিনি।

গোবিন্দা তাঁর এই দীর্ঘ কেরিয়ারে অনেক কিছু শিখেছেন। অভিনয়ের সব ধারাতে সুযোগ পাননি তিনি তবে যতটুকু সুযোগ পেয়েছেন তিনি নিজের সেরাটা দিয়ে গেছেন। পারিবারিক সমস্যাতে তাঁর হয়ে মুখ খুলেছিলেন তাঁর স্ত্রী সুনীতাই। স্ত্রী যে তাঁর সবথেকে ভাল বন্ধু তা গোবিন্দা কিছুদিন আগে করওয়া চৌথের দিনই প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন।