• Tue. May 17th, 2022

বিয়ে করে তা লুকিয়ে গিয়ে অন্য অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক করেছিলেন গোবিন্দা!

নব্বই ও তার পরবর্তী দশকে যার কমেডি অভিনয়ে মুগ্ধ হয়ে ছিলেন দর্শক তিনি হলেন বলিউডের ‘কমেডি কিং’ গোবিন্দা। তবে দর্শকের সেই মুগ্ধতা এখনো সম্পূর্ণ অস্তগত হয়নি। অভিনয় আর না করলেও জনপ্রিয়তা ঠিকই ধরে রেখেছেন তিনি। কিন্তু নিজের কেরিয়ারে তিনি এমন কিছু কিছু কাণ্ড করেছেন যার জন্য তিনি এখন অনুতাপ করেন।

গোবিন্দা সম্পর্কের প্রতিশ্রুতি দিয়ে অন্যের সঙ্গে প্রতারণা করেছেন। তিনি একজনের সঙ্গে সম্পর্কে থেকেও অন্য এক নায়িকাকে নিজের প্রেমের জালে ফাঁসিয়েছিলেন। আর এই নায়িকা হলেন অভিনেত্রী নীলম কোঠারি। এই ঘটনার জন্য আজ অনুতাপ হয় তাঁর। গোবিন্দা নিজে স্বীকার করেছিলেন নীলমের প্রেমে পড়েছিলেন তিনি। অথচ সে সময় তিনি তাঁর বর্তমান স্ত্রী সুনীতা আহুজার সঙ্গে বিবাহ সম্পর্কে রয়েছেন।

সে সময়কার বলিউডের অনেক অভিনেতার মতোই বিয়েটা গোবিন্দা লোকসমাজের থেকে লুকিয়ে গিয়েছিলেন। আসলে সেই সময় তখন বিবাহিত নায়কদের জনপ্রিয়তা কম ছিল বলেই নিজের কেরিয়ার বাঁচাতে এই সিদ্ধান্ত নিয়ে ছিলেন গোবিন্দা। তিনি নীলমকে পর্যন্ত বিয়ের কথা জানাননি। অভিনেতার বিয়ের এক বছর পর খবরটা জানতে পারেন তিনি। পরবর্তীকালে গোবিন্দা এক সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন যে অনস্ক্রিনে দুজনের সফল জুটিটা যাতে ভেঙে না যায় সে জন্যই তিনি নিজের বিয়ের খবর নীলমের কাছে গোপন করেছিলেন তিনি।