• Thu. Sep 23rd, 2021

রিতেশকে বিয়ের দিন আটবার জেনেলিয়ার পা ছুঁতে হয়েছিল!

বলিউডের অন্যতম জুটি জেনলিয়া ডি’সুজা ও রিতেশ দেশমুখ। যাঁদের কেমিস্ট্রি সকলের খুব পছন্দের। দশ বছর প্রেমের পর ২০১২ তে বিয়ে করেন তাঁরা। আজও ফিকে হয়নি তাঁদের কেমিস্ট্রি। সম্প্রতি এক রিয়ালিটি শো’য়ে অতিথি হয়ে এসেছিলেন তাঁরা। শাদি স্পেশ্যাল এপিসোডে এমন কিছু সিক্রেট ফাঁস করলেন জেনেলিয়া যা তিনি আগে কোথাও বলেননি।

সেই রিয়ালিটি শো’য়ে এক প্রতিযোগী আইকনিক ছবি ‘কাল হো না হো’র মাহি ভে গানের সঙ্গে নাচ করছিলেন যেটা দেখে জেনেলিয়ার মনে পড়ে যায় তাঁর নিজের বিয়ের কথাও। জেনেলিয়া জানান, চিরকালই ট্র্যাডিশনাল ওয়েডিং পছন্দ ছিল তাঁর। হয়েছিলও তাই। পাশাপাশি জেনেলিয়া শেয়ার করেন রিতেশকে নাকি রীতি মেনে বিয়ের দিন আটবার পা ছুঁতে হয়েছিল জেনেলিয়ার, তেমনই নির্দেশ ছিল পণ্ডিতের।

রিতেশও সে কথা মেনে খানিক রসিকতার সঙ্গেই বলেন, ‘পুরোহিতও জানতেন, বিয়ের পর আমায় এটাই করতে হবে, তাই আগে থেকেই করিয়ে রাখছিল।‘শো’র মঞ্চে স্বামী-স্ত্রীর খুনসুটিতে জমে যায়।এখানে বলে রাখা ভাল দু’বার বিয়ে হয়েছিল রিতেশ ও জেনেলিয়ার। প্রথমটি মারাঠিদের সাবেকি বিয়ে ও পরেরটি ক্রিশ্চিয়ান মতে বিয়ে। প্রথম ক্ষেত্রে ওই পা ছোঁয়া প্রথা হয়েছিল। তাই রিতেশকেও করতে হয়েছিল ওই কাজ। ৯ বছরের বড় স্বামীর তাঁর পায়ে হাত দেওয়া এই বিষয়টা বেশ উপভোগই করেছিলেন জেনেলিয়া। জেনেলিয়া আরও জানান যে ‘বিদাই’-এর সময় তিনি নিজেকে আর ধরে রাখতে পারেননি।