• Thu. Dec 1st, 2022

‘মনিকা, ও মাই ডার্লিং’ ছবিতে রাজকুমার –রাধিকা

‘মনিকা, ও মাই ডার্লিং’ ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর আসন্ন প্রজেক্ট। সদ্য এই ছবির ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে।

মুখ্য চরিত্রে রয়েছেন রাজকুমার রাও, রাধিকা আপ্টে, হুমা কুরেশি, সিকন্দর খের। পরিচালনার দায়িত্বে ভাসন বালা যার ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘মর্দ কো দর্দ নেহি হোতা’ সকলেই দেখেছেন। শিল্পীদের ট্যাগ করে নেটফ্লিক্সের সোশ্যাল প্ল্যাটফর্মে ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। এখনও পর্যন্ত এর থেকে বেশি কোনও তথ্য শেয়ার করেননি নির্মাতারা।

মুখ্য চরিত্রে যে সকল অভিনেতা অভিনয় করেছেন, প্রত্যেকেই ‘নেটফ্লিক্স’-এর সঙ্গে আগে কোনও না কোনও ভাবে যুক্ত হয়েছেন। এই সকল শিল্পীদের কাজ এর আগে নেটফ্লিক্সে দেখেছেন দর্শক। কালো শার্ট, নীল জিন্স, কাঁধ পর্যন্ত চুলের সাধারণ লুকে রাধিকা। তবে তাঁর কাছ থেকে দর্শকের অনেক প্রত্যাশা। নতুন কাজেও তিনি দারুণ পারফর্ম করবেন বলে বিশ্বাস করেন দর্শক। হুমা কুরেশির পরনে ফর্মাল ব্লেজার, স্কার্ট। রাজকুমার রাওকে দেখা গিয়েছে খুবই ক্যাজুয়াল লুকে।

১৯৭২ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘কারওঁয়া’-এর সেই জনপ্রিয় গান ‘মনিকা, ও মাই ডার্লিং’-এর টাইটেলের সাথে মিল রেখে ছবির নাম হয়েছে। ছবি সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া না গেলেও, জানা যাচ্ছে যে, একেবারে কমেডিধর্মী ছবি হতে চলেছে ‘মনিকা, ও মাই ডার্লিং’। এর আগে ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল রাজকুমার এবং হুমা কুরেশিকে। ফের তাঁদের একসঙ্গে অভিনয় করতে দেখবে দর্শক।