• Sun. Aug 7th, 2022

প্লাস্টিক সার্জারির তালিকায় নাম লেখালেন দিশা পাটানিও?

অভিনেতা-অভিনেত্রীরা অনেকেই প্লাস্টিক সার্জারি করিয়ে থাকেন সেটা কোনও নতুন বিষয় নয়। তাঁদের বয়স ধরে রাখতে অথবা কোনও খুঁত ঢাকতে হামেশাই প্লাস্টিক সার্জারির সাহায্য নেন তাঁরা। কিন্তু তাঁদের দেখা গেছে বেশিরভাগ সময়ই তা তাঁরা প্রকাশ্যে স্বীকার করেন না। বলিউডে প্লাস্টিক সার্জারি করেছেন, এমন বহু শিল্পী আছেন। এ বার সেই তালিকায় যুক্ত হলেন আরেক বলি অভিনেত্রী!

সম্প্রতি শোনা যাচ্ছে যে বলিউড অভিনেত্রী দিশা পাটানি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। সদ্য মুক্তি পাওয়া ‘অন্তিম’ ছবির প্রিমিয়ারে তাঁকে দেখে তেমনটাই মনে হয়েছে দর্শকের একাংশ। সব সময় তাঁকে দেখা যায় বলি পাড়ায় স্টাইল স্টেটমেন্টের শিরোনামে। কিন্তু তিনিই এবার প্লাস্টিক সার্জারি করালেন এই নিয়ে আবার একাংশের দ্বন্দ্ব তৈরি হয়েছে।

‘অন্তিম’ ছবির প্রিমিয়ারে দিশাকে দেখে নাকি অন্য রকম লেগেছে দর্শকের একাংশের। তাঁরা মনে করছেন দিশাকে আগে যেমন দেখতে ছিল, তার থেকে কিছুটা বদল এসেছে। ভাইরাল হওয়া ভিডিয়োতে দিশার নাকের গঠন দেখে আলাদা রকম লেগেছে তাঁদের। এটাই তাঁরা মনে করছেন যে দিশা সম্ভবত নাকের প্লাস্টিক সার্জারি করিয়েছেন। যদিও এই নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি দিশা।