• Sat. Dec 3rd, 2022

আবার ভন্সালীর সঙ্গে কাজ করতে চান দীপিকা?

জানা গিয়েছিল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বাদ পড়েছিলেন সঞ্জয় লীলা ভন্সালীর পরবর্তী ছবি থেকে। কিন্তু এবার দীপিকা পাড়ুকোন জানান যে তিনি সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে আরও ভাল ভাল কাজ করতে চান। তাঁরই পরের ছবি থেকে বাদ পড়ে যাওয়ার গুজবের মাঝে এই ইচ্ছে প্রকাশ করলেন অভিনেত্রী।

সোমবার সঞ্জয়ের প্রযোজনা সংস্থার ২৫তম জন্মদিন। আর সেই জন্যই ভন্সালীকে নিয়ে দীপিকা একটি লেখা প্রকাশ করেন নেটমাধ্যমে। ২০১২ সাল থেকে পরিচালক এবং অভিনেত্রীর মধ্যে সম্পর্কের সমীকরণ কীভাবে ধীরে ধীরে জমে উঠেছে, তা জানালেন অভিনেত্রী নিজেই।

অভিনেত্রী দীপিকা বলেছেন, তিনি নিজেকে কখনওই সঞ্জয় লীলা ভন্সালীর অনুপ্রেরণা হিসেবে কল্পনা করেননি। যোগ্যই মনে করেননি। কিন্তু সঞ্জয় লীলা ভন্সালী তাঁকে যে যে চরিত্রে সাজিয়ে তুলেছেন, তার জন্য তিনি চিরকাল তাঁর কাছে কৃতজ্ঞ থাকবেন। তাঁর এই লেখা থেকেই ২০১২ সালে ‘গোলিয়োঁ কি রাস লীলা রাম-লীলা’-তে তাঁকে কাস্ট করার আগের ঘটনা সম্পর্কেও জানা গেল। অভিনেত্রী জানান যে, একদিন তিনি খুবই অসুস্থ, বিছানা ছেড়ে উঠতে পারছেন না। তাঁর জনসংযোগ দলের কাছ থেকে একটি ফোন পেলেন তিনি। জানতে পারলেন, তাঁকে একটি ছবির জন্য ভাবছেন সঞ্জয়। তাই তাঁর সঙ্গে দেখা করতে চান। দীপিকা বলছেন, তিনি পারলে তখনই কার্টহুইল করে লাফিয়ে চলে যেতেন তাঁর সঙ্গে দেখা করতে! কিন্তু শরীরে সামর্থ্য ছিল না তাঁর। তারপর মুহূর্তের মধ্যে দীপিকা জানতে পারেন, তাঁর শরীর খারাপ শুনে দীপিকার বাড়িতেই চলে আসছেন সঞ্জয়। অভিনেত্রী জানান যে, তিনি চান তাঁর সঙ্গে আরও ভাল ভাল কাজ করতে। তবে তারও আগে তাঁর সুস্থতা কামনা করলেন তিনি। অবশ্যই তিনি যেন ভাল থাকেন।