• Thu. Sep 23rd, 2021

সন্তানের মা হতে চলেছেন দীপিকা পাডুকোন!

অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। তারপর থেকেই দীপিকার অনুগামীরা অপেক্ষায় ছিলেন একটা সুখবরের। তবে অভিনেত্রী কিন্তু সব চাইতে বেশি ক্যারিয়ারকেই প্রাধান্য দিয়েছিলেন। তাই প্রায় তিন বছর বিয়ে হতে চলল ঠিকই কিন্তু সন্তানসম্ভবা হননি অভিনেত্রী দীপিকা।

সম্প্রতি মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে রণবীর এবং দীপিকা দু’জনকেই দেখা গিয়েছে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যে ঢিলে লাল সোয়েটারের মাধ্যমে নিজের বেবি বাম্পকে নেটিজেনদের চোখের বাইরে রাখছেন দীপিকা। সে কারণেই আবারো অনুগামীরা আশা করছেন খুব শিগগিরই এই তারকা দম্পতির হয়তো কোনো সুখবর আনতে চলেছেন।

এদিন হাসপাতালের বাইরে তাঁর প্রেগনেন্সি নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে অভিনেত্রী কোনো উত্তর দিতে চাননি। তবে দীপিকার অনুগামীদের একাংশ আবার মনে করছেন যে এখনই হয়তো মা হবেন না তিনি। কারণ বর্তমানে অনেকগুলি সিনেমার কাজ রয়েছে তাঁর হাতে।

কবীর খান এর ৮৩ এর পাশাপাশি শাহরুখ খানের পাঠান ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি জানা গেছে ঋত্বিক রোশনের সঙ্গে একটি অ্যাকশন ছবিতেও কাজ করবেন তিনি। আবার দক্ষিণের সুপারস্টার বাহুবলী খ্যাত প্রভাস এর সঙ্গেও একটি ছবিতে কাজ করবার কথা আছে দীপিকার। সব মিলিয়ে তাঁর হাতে এখন একাধিক গুরুত্বপূর্ণ ছবি। তাই এই অবস্থায় তিনি প্রেগনেন্ট হলে তাঁর ছবি কি হবে সেই চিন্তাতে রয়েছেন নেটিজেনদের একাংশ।