• Mon. Dec 5th, 2022

অবশেষে দীপিকা-হৃতিক জুটির ‘ফাইটার’-এর মুক্তির দিন ঘোষণা

কিছুদিন আগেই হতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত তাঁদের প্রথম ছবি ‘ফাইটার’এর ঘোষণা হয়। এই শুক্রবার সে ছবির মুক্তির দিনও ঘোষণা করলেন ছবির নির্মাতারা। ২০২৩-এর প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে এই ছবি।

এই ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ জানিয়েছেন যে, ‘ফাইটার’ একটা স্বপ্নের ছবি। যা বড় পর্দার জন্যই তৈরি করা হবে। আন্তর্জাতিক দর্শকের কথা মাথায় রেখেই তৈরি করবেন নির্মাতারা। এই ছবির চিত্রনাট্যে থাকবে ভরপুর দেশাত্মবোধের গল্প।

এই ছবি হতে চলেছে একদম অ্যাকশনে ভরপুর। হৃত্বিক অভিনীত ব্লকবাস্টার ‘ওয়ার’ ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দই এই ছবির ক্যাপটেন অফ দ্য শিপ। তবে অনেকেই ইতিমধ্যে মনে করছেন, ওয়ারের সব রেকর্ড ভেঙে দেবে ‘ফাইটার’। ছবির কাস্টের নাম সামনে আসতেই হইচই পড়ে গিয়েছে। যে জুটিকে দর্শক আগে কখনও দেখেননি, তার জন্য আলাদা উচ্ছ্বাস থাকাটা স্বাভাবিক অনেকের কাছে।

এদিকে আবার দীপিকা, হৃত্বিক সহ ফাইটারের গোটা টিম এখন চূড়ান্ত প্রস্তুতি শুরু করে দিয়েছেন। সেই প্রমাণ মিলেছে হৃত্বিকের সোশ্যাল মিডিয়াতে। পরিচালক সিদ্ধার্থের সঙ্গে তিনি তিনটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘টেকঅফের জন্য গোটা গ্যাং প্রস্তুত’। এতেই বোঝা গেল টিম ফাইটার ছবির কাজ শুরু করে দিয়েছে।