• Tue. Aug 16th, 2022

বিয়ের মাঝেই আইনি বিপাকে পড়লেন ভিকি-ক্যাটরিনা

‘রেট্রো’ থিমে সাজানো হবে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়ের সঙ্গীতানুষ্ঠানের মঞ্চ। তাঁরা নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অবশেষে। এই শুক্রবার তাঁদের বিয়ের আগে সঙ্গীতানুষ্ঠান। এলাহি আয়োজন। তার জন্য বিদেশ থেকে আনা হয়েছে বিশেষ ধরনের ক্রিস্টাল বল। এ সব ছাড়াও সেই তালিকায় রয়েছে আরও নানান সামগ্রী।

সঙ্গীতানুষ্ঠানের নাচের জন্য বেছে নেওয়া হয়েছে ক্যাটরিনার একাধিক ছবির গান। এ ছাড়াও ভিকি কৌশলের তালিকায় রয়েছে তাঁর প্রিয় পঞ্জাবি গান। জানা যাচ্ছে সেই সঙ্গীতানুষ্ঠানে গান গাইবেন বিখ্যাত পঞ্জাবি গায়ক গুরুদাস মান। বর আর কনেকে নাচ শেখানোর দায়িত্ব নিয়েছেন বলিউডের দুই বিখ্যাত পরিচালক, কর্ণ জোহর এবং ফারহা খান।

তবে এই সব আনন্দ-আয়োজনের মাঝে সমস্যা একটাই। রাজস্থানের এক আইনজীবী ভিকি, ক্যাটরিনা এবং সিক্স সেনসেস বারওয়ারা ফোর্ট কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এই দুই তারকার নিরাপত্তার কারণে ডিসেম্বরের ৬ থেকে ১২ তারিখ পর্যন্ত চৌথ মাতা মন্দিরের রাস্তা বন্ধ রাখা হয়েছে আর ফলে সাধারণ মানুষ সেই রাস্তা দিয়ে যাতায়াত করতে পারছেন না। সেই সমস্যার কথা ভেবেই ডিস্ট্রিক্ট লিগাল সার্ভিসেস অথরিটির কাছে অভিযোগ দায়ের করেন সেই আইনজীবী। তবে এই সমস্যা মিটে যাবে এমনটাই আশা করা যাচ্ছে।