• Wed. May 18th, 2022

ছেলে আরিয়ান গ্রেফতারের পর বিজ্ঞাপনে কোপ পড়ল শাহরুখের!

এবার মাদক মামলায় আরিয়ানের গ্রেফতার হওয়ার প্রভাব পড়ল তাঁর বাবা অর্থাৎ বলিউড অভিনেতা শাহরুখ খানের কেরিয়ারের উপর। জানা যাচ্ছে, বেঙ্গালুরুর একটি সংস্থা ‘বাইজুস’ শাহরুখ খানকে দিয়ে নিজেদের বিজ্ঞাপন করিয়েছিল কিন্তু এখন আরিয়ান গ্রেফতারের পর সেই বিজ্ঞাপন নাকি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সেই সংস্থার কর্তৃপক্ষ। আপাতত শাহরুখ খান তাঁদের পণ্যের বিজ্ঞাপন করলে তা নাকি তাঁদের কোম্পানির ভাবমূর্তির জন্য ক্ষতিকারক হতে পারে বলে মনে করছেন তাঁরা।

শাহরুখ খান ‘বাইজুস’ ছাড়াও হুন্ডাই, বিগ বাস্কেট, দুবাই ট্যুরিজম সহ বহু বিজ্ঞাপন করেন। কিন্তু আরিয়ানের ঘটনার পর সোশ্যাল প্ল্যাটফর্মে বাইজুস-কে নাকি প্রচুর সমালোচিত হতে হচ্ছে, এমনটাই তারা বলছে। তার একমাত্র কারণ তাঁদের সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডার যেহেতু শাহরুখ খান। সে কারণেই নাকি বিজ্ঞাপন সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সংস্থার কর্তৃপক্ষ।

সালটা ২০১৭ সেই তখন থেকে ওই কোম্পানির জন্য যুক্ত রয়েছেন শাহরুখ। সূত্রের খবর, বছরে ওই কোম্পানি থেকে নাকি তিন থেকে চার কোটি টাকা আয় করেন তিনি। তিন সপ্তাহ আগে শাহরুখের সঙ্গে নতুন একটি বিজ্ঞাপনী ক্যাম্পেনিং শুরু করেছিল সেই কোম্পানি। শোনা যাচ্ছে পরবর্তী আইপিএল-এর জন্যও নাকি বিজ্ঞাপনের পরিকল্পনা করে ফেলেছিলেন তাঁরা। তবে ভবিষ্যতে সব পরিকল্পনাই এখন অনিশ্চিত হয়ে পড়ল এই মাদক মামলায় আরিয়ানের নাম জড়িয়ে পড়ার পর।