• Tue. Aug 16th, 2022

রাকেশের জন্য আত্মত্যাগ করলেন শমিতা!

শমিতা শেট্টির এটা চরম আত্মত্যাগ! বিগবস হাউজে শমিতা শেট্টি আর রাকেশ বাপ্তের মধ্যে যা ঘটল তা এখনও বিশ্বাস করতে পারছেন না নেটিজেনরা। রাকেশের জন্য আত্মত্যাগ করলেন শমিতা। নিজেকে বাতিল হওয়ার দৌড়ে মনোনীত করলেন তিনি। তিনি পরিবারের পাঠানো চিঠিও ছিঁড়ে ফেলে দিলেন।

এবারে বিগবসের তরফে নির্দেশ দেওয়া হয়েছিল রাকেশ ও শমিতা মধ্যে কোনো একজন বাতিল হওয়ায় মনোনীত হবেন। যে সুরক্ষিত থাকবেন তিনি সুযোগ পাবেন পরিবারের তরফে পাঠানো চিঠি পড়ার। যিনি মনোনীত হবেন তিনি শুধু যে ঘর থেকে বেরিয়ে যাওয়ার প্রক্রিয়ায় এগিয়ে থাকবেন শুধু তাই নয় বরং পরিবারের তরফে পাঠানো চিঠি পড়ার সুযোগও হারাবেন তিনি।

এবার এই কঠিন মুহূর্তে যখন শমিতা ও রাকেশ দিশেহারা, ঠিক তখনই পরিবারের তরফে পাঠানো চিঠি ছিঁড়ে ফেলে দিলেন শমিতা। আবার নিজেকেও মনোনীত করেন শমিতা তা দেখে অবাক হয়ে যান রাকেশ। কেঁদেও ফেলেন তিনি। এদিকে কেঁদে ফেলেন শমিতাও। রাকেশকে সান্ত্বনা দিয়ে তিনি বলেন, আজ তিনি এই কাজ করলেন পরবর্তীতে রাকেশও নাকি করবেন। বাথরুমে নিজেকে বন্দি করে শমিতা যখন কাঁদছিলেন বাইরে দাঁড়িয়ে রাকেশেরও চোখে জল। তিনি বেরিয়ে আসতেই শমিতাকে জড়িয়ে ধরে চুমু খান রাকেশ। নেটিজেনরা এ দৃশ্য দেখে খুবই আনন্দিত।