• Tue. Aug 16th, 2022

প্রথম দিনের বিগবসেই বাকবিতণ্ডায় জড়ালেন শমিতা শেট্টি!

এই রবিবার থেকে শুরু হয়েছে বিগবস। আর সবাইকে চমকে দিয়ে এই বিগবসেই প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন শমিতা শেট্টি। পর্ণকাণ্ডের মধ্যেই শমিতার রিয়ালিটি শো’র অংশ হওয়া নিয়ে রবিবার থেকেই শুরু হয়েছে নানান জল্পনা। তার মধ্যেই বিগবসের প্রথম দিনেই সহপ্রতিযোগীর সঙ্গে ঝামেলায় জড়ালেন শমিতা শেট্টি।

বিগবসের হাউসে অভিনেতা প্রতীক সেজপালের সঙ্গে খাবার নিয়ে ঝামেলা হয় শমিতার। দুদিক থেকেই উড়ে আসতে থাকে কথার বাণ। এরকমই এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতেই দেখা যায় এতদূর জল গড়ায় যে বাকি সদস্যদেরও তাঁদের ঝামেলা থামাতে এগিয়ে আসতে হয়।

বিগবসের ঘরে প্রবেশ করেই শমিতা রবিবার বলেছিলেন যে, সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া তিনি বন্ধ না করেন তাহলে কাজ কেন ছাড়বেন তিনি? এরকম একটা কথা বলেছিলেন। বিগবসের অফার তিনি অনেক আগেই পেয়েছেন। তিনি তখনই তাঁদের বলে দিয়েছিলেন এই রিয়ালিটি শো’য়ে অংশ নেওয়ার কথা। কিন্তু তারপর এত কিছু হয়ে যাওয়ার পর তিনি ভেবেছিলেন যে তিনি বিগবসের ঘরে প্রবেশ করবেন না। কিন্তু একবার যখন বলে দিয়েছেন তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয় বলে মনে করেছেন তিনি। অর্থাৎ শমিতার কথায়, পরিবারের উপর ঝড় ওঠার আগেই তিনি নাকি বিগবসে যাওয়া মনস্থির করে ফেলেছিলেন।