• Mon. Dec 5th, 2022

প্রতীকের প্রতি নেহার ভালবাসা নেই, আছে কামনা!

বিগবসের হাউজে প্রতিদিনই কিছু না কিছু ঘটে চলেছে। কেউ কারোর সাথে ঝামেলায় জড়াচ্ছে তো কেউ কারোর সাথে বিশেষ সম্পর্কে লিপ্ত হচ্ছে। তেমনি দিন যত এগচ্ছে নেহা ভাসিনের সঙ্গে প্রতীক সহজপালের বিশেষ সম্পর্ক নিয়ে উত্তাল হচ্ছে বিগবস হাউজ। একদিকে নেহার বর্তমান স্বামীর হঠাৎই ইনস্টাগ্রামে নেহাকে আনফলো করা আবার অন্যদিকে প্রতীকের সঙ্গে নেহার ঘনিষ্ঠতা যেন দর্শক মনে প্রশ্ন জাগাচ্ছে, এটা শুধুই কি বন্ধুত্ব? না কোন গভীর সম্পর্ক? এরই মধ্যে রবিবার বিগবসের বাড়িতে আবারও তাঁদের দেখা গেল একান্তে। দুজন দুজনের মনে যা রয়েছে তা অকপটে বললেন।

নেহা ভাসিন জনপ্রিয় একজন গায়িকা। প্রতীকও সঙ্গীত ভালবাসেন বিগবসের বাড়িতে মাঝেমধ্যেই সঙ্গীত চর্চা করতে দেখা যাচ্ছে তাঁদের দুজনকে। নেহাই শেখাচ্ছেন প্রতীককে। আর প্রতীকও বাধ্য ছাত্রর মতো তা শিখে যাচ্ছেন। কিন্তু এই সব কিছুর মাঝে নেহা প্রতীককে বলেন শুধুমাত্র সঙ্গীতই তাঁদের কথা বলার একমাত্র টপিক হতে পারে। এমনকি তাঁকে প্রতীকের উদ্দেশ্যে এও বলতে শোনা যায়, সে শুধু তাঁর অ্যাবস দিয়ে তাঁকে খুশি করতে চাইছে। প্রতিদিন এমনটা নাও হতে পারে। এর উত্তরে আবার প্রতীক নেহাকে বলেছেন, তাঁর প্রতি নেহার ভালবাসা নেই শুধু আছে কামনা।

তবে প্রতীকের এই কথায় রেগে যাননি নেহা। বরং তিনি বলেছেন, তাঁর নেহার প্রতি নাকি সেটাও নেই। যে মুহূর্তে তিনি বিগবস হাউজে ঢুকেছেন সেই মুহূর্তেই তাঁকে ফ্রেন্ডজোনড করে দিয়েছেন। যদি এই ফ্রেন্ডজোন হয়ে যাওয়া নিয়ে বেজায় আপত্তি রয়েছে প্রতীকের। তিনি বিশ্বাস করেন, যত দিন যাচ্ছে তাঁর ও নেহার সম্পর্ক আরও বেশ পক্ত হচ্ছে।