• Mon. Nov 28th, 2022

এবার শাহিদ কাপুরের সাথে দেখা যাবে ভূমি পেডনেকর-কে?

বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকরের এখন হাতে অনেক কাজ। অক্ষয় কুমারের সাথে ‘রক্সা বন্ধন’ ছবির কাজ শেষ করেছেন তিনি। এখন, রাজকুমার রাওয়ের সাথে তাঁর ‘বাধাই দো’ ছবির কাজ করছেন। কিন্তু না, এখানেই শেষ নয়। সদ্য জানা গেছে, আলি আব্বাস জাফারের নতুন থ্রিলারেও থাকছেন অভিনেত্রী ভূমি পেডনেকর। এবারে সহ-অভিনেতা হিসেবে তাঁর সাথে থাকছেন অভিনেতা শাহিদ কাপুর। পরিচালক তাঁর এই ফরেন ছবির রিমেকের জন্য পর্দাতে একটা নতুন জুড়ির লঞ্চ করার কথা ভাবছিলেন। যেহেতু, ভূমি পেডনেকর আর শাহিদ কাপুর এর আগে কখনও একসাথে কাজ করেননি, তাই পরিচালক তাঁদের নিয়ে করলেন এই পরিকল্পনা।

ইন্ডাস্ট্রির সূত্রে খবর, ভূমিকে নিয়ে সিদ্ধান্ত খুব তাড়াতাড়িই চূড়ান্ত করা হবে। যেহেতু, ভূমি-শাহিদ আগে কখনও একসাথে কাজ করেননি, সেই জন্যই পরিচালক এবং প্রযোজকরা বিষয়টা চূড়ান্ত করার চেষ্টা করছেন খুব দ্রুত। ২০২১-এর শেষের দিকে আবু ধাবিতে শুটিং শুরু করার পরিকল্পনা করছেন পরিচালক এবং প্রযোজক।

ভূমির হাতে এখন অনেকগুলো কাজ। একদিকে ‘বাধাই দো’, অন্যদিকে ভিকি কৌশলের সাথে আসতে চলেছে ‘মিস্টার লেলে’ ছবিটি। আবার শাহিদ কাপুরও সম্প্রতি তাঁর প্রথম ওটিটি-এর শুটিং শেষ করলেন। তাঁর স্পোর্টস ড্রামা ‘জার্সি’ এখন শুধুই মুক্তির অপেক্ষায়।

পরিচালক আলি আব্বাস জাফরকে তাঁর শেষ কাজ ‘তাণ্ডভ’-এর জন্য বেশ সমালোচিত হতে হয়েছিল। এখন দেখার, ভূমি পেডনেকর আর শাহিদ কাপুরের জুড়ি দর্শক কতটা উপভোগ করেন।