• Fri. Aug 19th, 2022

কি ভাবে প্রেম শুরু হয় আলিয়া এবং রণবীরের?

বলিউডের অন্দরে এখন অনেকেই জানেন আলিয়া ভাট এবং রণবীর সিংয়ের প্রেমের কথা। কিন্তু প্রেম তো অনেক পরে হয়েছে, আগে তাঁরা বন্ধু ছিলেন একে অপরের। কিন্তু কি ভাবে হল সেই বন্ধু থেকে প্রেম? এর পুরো কৃতিত্বটাই আলিয়ার বন্ধু পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের। ওই জুটিকে নিয়ে নাকি প্রথম থেকেই বেশ পজেসিভ ছিলেন অয়ন।

জানা যায় রণবীর এবং আলিয়ার ২০১৭ সাল থেকে প্রেম। অয়ন মুখোপাধ্যায়ের ছবি ব্রহ্মাস্ত্রতে একসঙ্গে কাজ করতে এলেন তাঁরা দুটিতে। সেখান থেকেই তাঁদের বন্ধুত্বের সূত্রপাত হয়। সেখান থেকেই আরও গভীর হয় বন্ধুত্ব এবং শেষে প্রেম। তবে অয়ন নাকি চাননি তাঁদের প্রেমের কথা লোকমুখে চাউর হোক।

এই বিষয়ে পরিচালক জানান যে, তিনি চেয়েছিলেন তাঁর ছবি মুক্তির আগে তাঁদের যেন একসঙ্গে দেখা না যায়। আর সেই কারণেই নাকি তিনি ছবি করার সময় সব সময় তাঁদের চোখে চোখে রাখতেন। কিন্তু এখনও ছবি মুক্তি না পেলেও তাঁদের প্রেমের কথা জানে না এমন কেউ নেই। অতিমারির জন্য তাঁদের বিয়েও পিছিয়ে যাচ্ছে বার বার।

আগামী বছরের সেপ্টেম্বর মাসেই মুক্তি পেতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’। এ যাবৎ বলিউডের অন্যতম ব্যয়বহুল ছবি এটি। ছবিটি গত বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনার কারণে ছবির শুটিং বাকি থাকায় তা পিছিয়ে যেতে যেতে অবশেষে আগামী বছরে ঠিক হয়েছে। আর জানা যাচ্ছে ছবি মুক্তির পরেই নাকি রণবীর-আলিয়া বিয়ের পিড়িতে বসবেন।