• Thu. Dec 1st, 2022

কালো স্লিভলেস ব্লাউজ আর শাড়িতে ঝড় তুলল মোনালিসা!

অভিনেত্রী মোনালিসা তাঁর হট ছবি এবং ভিডিও নিয়ে সবসময় আলোচনার কেন্দ্রে থাকেন। সম্প্রতি, তিনি ইনস্টাগ্রামে অনেক হট ছবি শেয়ার করেছেন। ভোজপুরি এই অভিনেত্রী বর্তমানে বলিউডের ছোটো পর্দাতেও বেশ জনপ্রিয়। তিনি সকলের প্রিয় ঝুমা বৌদি টলিউডে।

বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী। রোজই নিত্য নতুন পোস্ট, ছবি শেয়ার করেন ভক্তদের সঙ্গে। আর হাজারো পুরুষের হৃদয় ঘায়েল তাতে। টলিউড, ভোজপুরি, বলিউড তিন পর্দাতেই সমান ভাবে জনপ্রিয় তিনি। কিছুদিন আগে গোয়াতে বিকিনি শুটের মাধ্যমে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন।

এবারে তিনি আরও একবার হট লুকে ধরা দিয়েছেন। স্লিভলেস ব্লাউজ, কালো শাড়ি এবং খোলা চুলে বেশ আবেদনময়ী লাগছে অভিনেত্রীকে। ব্ল্যাক লুকে নজর কেড়েছেন সকলের। প্রিয় গানের সঙ্গে কোমর দুলিয়ে ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। কমেন্ট বক্সে ভালোবাসার ঝড় ভক্তদের।

দক্ষিণ কলকাতার এক বাঙালি পরিবারে মোনালিসার জন্ম। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। ছোটো থেকেই অভিনয়ের সখ। প্রথমে ওড়িয়া ভাষার এক টেলিভিশন শো তে আসা এবং মডেলিং দিয়ে কাজ শুরু করা। তারপর ভোজপুরি ইন্ডাস্ট্রির মাধ্যমে এই অভিনয় জগতে আসা।

বলিউডে তাঁর প্রথম কাজ অজয় দেবগন এবং সুনীল শেট্টির সঙ্গে ব্ল্যাকমেইল নামক একটি হিন্দি চলচ্চিত্রে। বিগ বসের ঘরেও তিনি একজন প্রতিযোগী হিসেবে ছিলেন। বর্তমানে বলিউড টলিউড মিলিয়ে হাজার হাজার পুরুষের ‘Dream Girl’ তিনি।