• Sat. Dec 3rd, 2022

জামিনের নথি ঠিক সময় মতো না আসায় শুক্রবারও মুক্তি হল না আরিয়ানের

২৫ দিনের বন্দি দশা কাটিয়ে বৃহস্পতিবারই জামিন মুক্তি পেয়েছিলেন আরিয়ান খান। কিন্তু তাঁর জেল থেকে ছাড়া পাওয়া নিয়ে জটিলতা তৈরি হল শুক্রবার। ১ লক্ষ টাকার বন্ডে তাঁর জামিনদার হয়েছিলেন জুহি চাওলা। ছেলেকে আনতে পৌঁছে গিয়েছিলেন শাহরুখ খানও। কিন্তু অন্য দিকে সময় মতো পৌঁছল না আরিয়ানের জামিনের নথি বিশেষ আদালতে। জানা যাচ্ছে যে, শুক্রবার সম্ভবত জেলেতেই থাকতে হবে শাহরুখ-পুত্রকে আরিয়ানকে। শনিবার সকালে হয়তো ছাড়া পাবেন তিনি।

জামিনের পরেও বেশ কিছু নিয়মকানুন থাকে আর যার মধ্যে অন্যতম বম্বে হাই কোর্টের জামিনের রায়ের একটি কপি যা কিনা জমা দিতে হবে মাদক সংক্রান্ত বিশেষ আদালতে। আর তারপরেই বিশেষ আদালত আরিয়ানের রিলিজ অর্ডার জারি করবে। সেই নথি আবার আর্থার রোড জেলের বাইরে ‘বেল বক্স’-এ নিয়ে যেতে হবে। জানা যাচ্ছে, মাদক সংক্রান্ত বিশেষ আদালতে সময় মতো পৌঁছয়নি আরিয়ানের সেই রায়ের কপি ফলে আবার আটকে গেল তাঁর বাড়ি ফেরা।

এদিকে আবার আরিয়ান না ফিরলে দীপাবলিতে আলো জ্বলবে না ‘মন্নত’তে। ছেলের মুক্তির জন্য মানত করার পাশাপাশি নবরাত্রিতে উপোস পর্যন্ত করেছেন শাহরুখ-পত্নী গৌরী খান। এমনিতে বিশেষ ধার্মিক নন। তবে প্রথম সন্তানের সুরক্ষার জন্য দিনে দু’বার করে প্রার্থনাও করেছেন গৌরী খান।