• Mon. Nov 28th, 2022

কেন বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন আরিয়ান?

মাদক মামলায় বিচারপতির দেওয়া জামিনের শর্ত পরিবর্তন চান শাহরুখ পুত্র আরিয়ান খান। আর তাই তিনি বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন। জানা যাচ্ছে যে আরিয়ান জামিনের শর্তের কিছু বদল চেয়ে উচ্চ আদালতে আবেদন করেছেন। চলতি বছরের ২৮ অক্টোবর প্রমোদতরীর মাদক কাণ্ডে জামিন পান আরিয়ান খান। আর ২৯ অক্টোবর তাঁকে ১৩টি শর্তের বিনিময়ে জামিন দেয় বম্বে হাইকোর্ট। কিন্তু এখন কোন শর্ত বদল করতে চান আরিয়ান খান?

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, শর্তগুলির মধ্যে অন্যতম হল প্রতি শুক্রবার বেলা ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে মুম্বইয়ে এনসিবি-র দফতরে হাজিরা দিতে হবে আরিয়ান খানকে। আর এই শর্তেই কিছু শিথিলতার আবেদন জানিয়েছেন আরিয়ান। তিনি জানিয়েছেন যে, প্রতি শুক্রবার হাজিরা দিতে গিয়ে তাঁকে প্রশাসনের বেষ্টনির মধ্যে থাকতে হয়। মুম্বই পুলিশ বিশেষ প্রহরা দিয়ে তাঁকে দফতরে নিয়ে যায়, যাতে সংবাদমাধ্যমের হাত থেকে তিনি নিস্তার পান। এ ক্ষেত্রে আরিয়ান জানায়, এ ভাবে হাজিরা দিতে গিয়ে তাঁর অস্বস্তি আরও বাড়ছে।

আরিয়ানের এই আবেদন ইতিমধ্যেই দেশাই করিমজি এবং মুল্লারের মাধ্যমে দায়ের করা হয়েছে বম্বে হাইকোর্টে। সম্ভবত ১৩ ডিসেম্বর বিচারপতির সামনে তা পেশ করা হবে। এবার বিচারপতি যা সিধান্তে আসবেন তাই শিরোধার্য হবে।