• Mon. Nov 28th, 2022

এবার মাদক-কাণ্ডে গ্রেফতার বলিউড অভিনেতা আরমান কোহলী!

এবার মাদক আইনে গ্রেফতার হলেন প্রখ্যাত বলিউড অভিনেতা এবং প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী আরমান কোহলী। গত শনিবার আরমানের মুম্বইয়ের বাড়িতে খানা তল্লাশি চালিয়ে মাদক উদ্ধার করেছিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা আর তারপর থেকেই টানা ১২ ঘণ্টা জেরা করা হয় অভিনেতা আরমানকে। আজ অর্থাৎ রবিবার আরমানকে গ্রেফতার করেন এনসিবি-র গোয়েন্দারা।

অভিযুক্ত অভিনেতাকে জিজ্ঞাসাবাদের পর্ব এখনও শেষ হয়নি। এনসিবি জানিয়েছে যে, রবিবারই অভিনেতাকে হেফাজতে রাখার অনুমতি চেয়ে মুম্বইয়ের নগর আদালতে তোলা হবে। মুম্বইয়ের মাদক পাচার চক্রের হদিশ পাওয়ার জন্য একটি অপারেশন করছে এনসিবি, যার নাম ‘রোলিং থান্ডার’। তাতে গ্রেফতার হওয়া বেশ কয়েকজনকে জিজ্ঞাসবাদ করেই নাকি মাদকচক্রে আরমানের নাম প্রকাশ্যে আসে। শনিবার সেই সূত্রে আরমানের বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছিল এনসিবি অফিসাররা আর সেখানেই মাদক দ্রব্য উদ্ধার করা হয় অভিনেতার বাড়ি থেকে।

অভিনেতাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয় মুম্বইয়ে এনসিবির দফতরে। এনসিবি-র মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, জেরায় অভিনেতার কাছে জানতে চাওয়া হয়েছিল ওই মাদক তাঁর কাছে এল কীভাবে? তবে সে প্রশ্নের কোনও উত্তর দিতে পারেননি আরমান আর তাতেই তাঁকে গ্রেফতার করার সিদ্ধান্ত নেন গোয়েন্দারা।