• Fri. Aug 19th, 2022

সৎ বোন জাহ্নবীর সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট অর্জুন

শ্রীদেবীর মৃত্যু হয়েছে তিন বছর। তাঁর আকস্মিক মৃত্যুতে যখন বলিপাড়া স্তম্ভিত ঠিক সেই সময়ে বাবা বনি কাপুরের পাশে দাঁড়িয়েছিলেন প্রথম পক্ষের পুত্র অর্জুন কাপুর। এর আগে বনির দ্বিতীয় পক্ষ অর্থাৎ শ্রীদেবী ও তাঁর দুই সন্তানের সঙ্গে সম্পর্ক মোটেও ভাল ছিল না অর্জুনের। তবে আজ তিন বছর পর সম্পর্কের তাঁদের সমীকরণ অনেকটা আলাদা হয়েছে। তা নিয়েই মুখ খুললেন অর্জুন এবং দাদাকে সঙ্গ দিলেন বোন জাহ্নবী।

তিন বছর আগে ঘটে যাওয়া সেই ঘটনা তুলে ধরে অর্জুন বলেছেন, ‘আমাদের মধ্যে এক আশ্চর্য নীরবতা ছিল। আমাদের দেখা হতো কিন্তু সে ভাবে কথাই হতো না।‘ জাহ্নবী তাতে যোগ করেন, ‘কিন্তু একটা সময়ের পর উপলব্ধি হয় আমরা এক রক্ত বহন করছি।‘ জাহ্নবী আরও বলেন, ‘সকালে উঠে এই মুহূর্তে আমার মনে হয় ভাইয়া আর অনশুলা (বনির প্রথম পক্ষের মেয়ে) আমার সঙ্গে রয়েছে। কোনও দরকার লাগলেই ওদের পাব আমি।‘

বনির প্রথম পক্ষের স্ত্রী মোনা শুরির সন্তান অর্জুন এবং অনশুলা। শ্রীদেবীর জীবৎকালে দুই পরিবারের মধ্যে সম্পর্ক একদম ভাল ছিল না। কিন্তু সময়ের সঙ্গে বদলেছে সব। এ নিয়ে একবার করণ জোহরের শো’তেও মুখ খুলেছিলেন অর্জুন। বলেছিলেন, ‘সে সময় যা করেছি মন থেকে করেছি। সততার সঙ্গে করেছি। মনে হয়েছিল হঠাৎ ওরকম এক মৃত্যুর পর ওঁদের পাশে থাকা উচিত। তাই থেকেছি।‘ তিনি এও বলেন তাঁর মা বেঁচে থাকলেও নাকি এমনটাই চাইতেন বলে তাঁর মনে হয়েছিল।

বড় দাদা হিসেবে এখন জাহ্নবীর পাশেই রয়েছেন তিনি। সম্প্রতি সঙ্গে এক ম্যাগাজিনের কভার ফোটোর জন্য শুটও করেছেন জাহ্নবী-অর্জুন। দাদা-বোনের এই সুন্দর সম্পর্ক উপভোগ করেছেন দর্শকরাও।