• Mon. Nov 28th, 2022

কষ্টের সময় গানই অরিজিৎ সিংহের ক্ষতগুলি সারিয়ে তুলে!

মানুষের মন ভাল রাখে গান আর সেই গানের মাধ্যমেই করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন গায়ক অরিজিৎ সিংহ। অনলাইন অনুষ্ঠানের টাকা জমিয়ে তা দান করেছিলেন গ্রামীণ অঞ্চলের চিকিৎসা পরিকাঠামোর উন্নতির জন্য। এবার অনেক মাস পর সেই অরিজিৎ সিংহ আবারও ফিরতে চলেছেন মঞ্চে। আগামী ১৯ নভেম্বর আবু ধাবির সংস্কৃতি এবং পর্যটন বিভাগ থেকে আয়োজিত একটি অনুষ্ঠানে গান গাইবেন অরিজিৎ। অতিমারির আবহের পর আবু ধাবির ইয়াস দ্বীপেই এই প্রথম মঞ্চে উঠবেন তিনি।

আবার মঞ্চে ফেরার সুযোগ পেয়ে খুবই উচ্ছ্বসিত অরিজিৎ। তিনি জানান যে, করোনা অতিমারি আসার পর এই প্রথম মঞ্চে গাইতে চলেছেন তিনি। অনুরাগীদের আবার বিনোদন দিতে পারবেন এই ভেবে খুবই ভাল লাগছে তাঁর। বিদেশের মাটিতে থাকা বলিউড সঙ্গীত প্রেমীরাও অরিজিতের আসার অপেক্ষায় দিন গুনছেন এখন।

গত মে মাসে মা অদিতি সিংহকে হারিয়েছেন অরিজিৎ। করোনায় আক্রান্ত হয়েছিলেন তাঁর মা। পরবর্তী সময়ে সেই রোগ থেকে সেরে উঠলেও সেরিব্রাল স্ট্রোকে তাঁর মৃত্যু হয়। জীবনের কঠিন সময়েও গানকে আঁকড়ে বেঁচেছিলেন গায়ক অরিজিৎ। কারণ তিনি মনে করতেন কষ্টের সময় গানই তাঁর ক্ষতগুলি সারিয়ে তুলতে এবং মন ভাল রাখতে সাহায্য করেছে।