• Fri. Oct 7th, 2022

মুম্বইয়ে ভাড়া বাড়িতে থাকেন অভিনেতা অনুপম খের!

বলিউডের বিখ্যাত অভিনেতা অনুপম খের। জানা গেল, মুম্বইয়ে যে বাড়িতে তিনি থাকেন, তা অনুপমের নিজের বাড়ি নয়, ভাড়া বাড়ি। আসলে মুম্বইয়ে নিজের কোনও সম্পত্তিই নেই অনুপম খেরের। এও কি সম্ভব?হ্যাঁ, সম্ভব। তিনি হিমাচলপ্রদেশে সিমলায় একটি বাড়ি কিনেছিলেন তাঁর মা দুলারি খেরের জন্য। তাছাড়া তাঁর আর কোনও সম্পত্তি নেই।

অনুপম খের তাঁর ৫১৯তম ছবির শ্যুটিং শেষ করলেন। এত বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করেও কোনো সম্পত্তির মালিকানা নেই তাঁর! কারণ হিসেবে তিনি জানান, তিনি কোনো দিনও সম্পত্তির মালিকানা চাননি। তাই বাড়িও করেননি। তাঁর মায়ের বহু দিনের শখ, সিমলায় তাঁর একটা বাড়ি হোক নিজের। তাই তিনি সেখানে একটা বাড়ি কিনেছিলেন।

অভিনেতার মা দুলারি সিমলায় ভাড়া বাড়িতে থেকেছেন বহু বছর ধরে। ন’টি ঘর মিলিয়ে একটি বাড়ি ছিল, তারই একটি ঘরে দিন কাটিয়েছেন তিনি। তাই মায়ের শখ পূরণ করতে সেই বাড়িটাই কিনে ফেলেছিলেন অনুপম খের। তাঁর মা ন\’টি ঘর ঘুরে দেখার পর জানতে পারেন, ছেলে তাঁর নামে বাড়িটি কিনেছেন। অনুপম জানান যে, তাঁর মা দুলারি সে কথা শুনেই তাঁকে ধমক দিয়ে বলেন, ‘ধুর! এত বড় বাড়ি নিয়ে আমি কী করব? আমার দরকার নেই।’

এই মুহূর্তে তিনি আমেরিকার বিভিন্ন শহরে ঘুরে বেড়াচ্ছেন। কারণ নতুন একটি রিয়্যালিটি শো-এর শ্যুটিং করছেন তিনি। যার নাম, ‘জিন্দেগি কা সফর’। সেই শো-তে বলিউডে কাজ করার ছোট বড় নানান অভিজ্ঞতার কথা জানাবেন অনুপম খের। কখনও আবার নিজেরই ছবির কিছু সংলাপও বলবেন। জানা গেছে, সেখানে গানও গাইতে শোনা যাবে অনুপমকে।