• Sat. Oct 1st, 2022

অঙ্কিতা লোখান্ডের জীবনে নতুন মানব কে?

এই ১৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের ওয়েব শো ‘পবিত্র রিস্তা – ইটস নেভার টু লেট’। ২০০৯ সালের ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র উপর তৈরি হয়েছে এইটি। এই বিশেষ দিনটি জীবনের বিশেষ মানুষদের সঙ্গে কাটালেন অঙ্কিতা। ২০০৯-এর জনপ্রিয় ধারাবাহিকে অঙ্কিতার সঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সেই ধারাবাহিকে তাঁদের অভিনীত মানব ও অর্চনার জুটি অতি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়েছিল। সেই ধারাবাহিকে কাজ করার সময়েই তাঁদের মধ্যে ভালবাসার সম্পর্ক তৈরি হয়েছিল। অঙ্কিতা ও সুশান্তের সেই অফ-স্ক্রিন সম্পর্ক টিকেছিল প্রায় সাড়ে ৬ বছর। তারপর একদিন জানা যায়, তাঁদের সম্পর্কে চির ধরেছে।

অন্যদিকে আবার নির্মাতারা ঠিক করেন ফের ফিরিয়ে আনবেন ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিককে। কিন্তু সুশান্ত নেই। তাঁর জায়গায় মানবের চরিত্রটি করবেন কে, যাঁকে দর্শক সাদরে গ্রহণ করে নেবেন। অফার যায় অভিনেতা শাহির শেখের কাছে। ‘মহাভারত’ ধারাবাহিকে অর্জুনের চরিত্রে অভিনয় করে পরিচিতি পান শাহির। তাই তিনিই হলেন ‘পবিত্র রিস্তা’র মানব আর অর্চনা থাকবেন অঙ্কিতাই।

গত বুধবার ওয়েবে রিলিজ করেছে সেই শো। একটি ভিডিয়ো শেয়ার করেছেন অঙ্কিতা আর সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাশেই দাঁড়িয়ে আছেন অঙ্কিতার বর্তমান প্রেমিক ভিকি জৈন। কেট কাটছেন অঙ্কিতা আর দু’জনেই শোয়ের টাইটেল ট্র্যাকটি গাইছেন গলা খুলে। সেই ভিডিয়োতে ভিকিকে নিজের ব্য়ক্তিগত জীবনের মানব বলে সম্বোধন করেছেন অঙ্কিতা। কেকেও সেই প্রতিচ্ছবি মেলে অর্থাৎ সেই কেক কেটে নিজের হাতে ভিকিকে খাইয়ে দেন অঙ্কিতা।