• Thu. Sep 23rd, 2021

জাহ্নবী-রাজকুমার জুটি দেখা যাবে এবার স্পোর্টস ছবিতে!

বলিউডে বহু বছর যাবত স্পোর্টস মুভির একটা ট্রেন্ড চলছে। ‘গুঞ্জন সাক্সেনা’ ছবির পরিচালক শরণ শর্মা একটি নতুন ছবি করতে চলেছেন। এই ছবিতে জাহ্নবী কাপুরের সঙ্গে থাকছেন রাজকুমার রাও। ছবির থিম ক্রিকেট, তবে এই ছবির কাল্পনিক কাহিনী অবলম্বনে। জাহ্নবী ও রাজকুমার দু’জন অভিনেতাই ক্রিকেটারের চরিত্রে অভিনয় করবেন এই ছবিতে।

কর্ণ জোহরের প্রযোজনা সংস্থার অধীনে নির্মিত এই ছবি আগামী বছরের গোড়ায় শুরু হবে। এই স্পোর্টস ছবির জন্য, এই দুই অভিনেতাকেই বিশেষ ভাবে প্রস্তুতি নিতে হবে। সেই কারণেই ছবি শুরু করতে কোনও রকম তাড়াহুড়ো করতে চান না ছবির নির্মাতারা।

জাহ্নবী-রাজকুমারকে ফের একসঙ্গে দেখা যাবে ‘রুহি’ ছবির পরে। জাহ্নবী এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন বাবা বনি কপূর প্রযোজিত ছবি ‘হেলেন’-এর শুটিংয়ে। তাঁর হাতে এখন ‘দোস্তানা টু’-এর কাজও রয়েছে। অন্য দিকে রাজকুমারের হাতে ‘বধাই দো’, ‘হাম দো হামারে দো’-সহ একটি তেলুগু ছবির রিমেকও রয়েছে। ওটিটি-তে সদ্য মুক্তি পেয়েছে ফারহান আখতারের ‘তুফান’ ছবিটি, যেটি এক বক্সারের কাহিনী নিয়ে তৈরি। তার আগে সাইনা নেহওয়ালের বায়োপিক রিলিজ় করেছিল। এই বছরেই রাজকুমার অভিনীত ‘ছলাং’-ও ছিল একটি স্পোর্টস মুভি। এদিকে মুক্তির অপেক্ষায় শাহিদ কপূরের ‘জার্সি’, যেটিও ক্রিকেট সংক্রান্ত। স্পোর্টস ছবি নিয়ে নির্মাতাদের আগ্রহ বর্তমান সময়ে খুবই বেশি এবং দর্শকও চাইছে।