• Fri. Oct 7th, 2022

অনন্যা পাণ্ডে অবাক হলেন দীপিকার কোন কাজে?

অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের কাছ থেকে এমন সারপ্রাইজ আশাই করেননি আরেক অভিনেত্রী অনন্যা পান্ডে। কিন্তু অবাক হয়ে গেলেন অনন্যা সেই সারপ্রাইজ পেয়ে। তাঁর মুখে একটাই কথা বেড়িয়ে এল– ‘ওহ মাই গড’। কিন্তু ঠিক কী হয়েছিল?

পরিচালক শকুন বাত্রার পরবর্তী ছবির শুটিং শেষ করেছেন দীপিকা পাড়ুকোন। আবার শোনা যাচ্ছে, ওই ছবিতে দীপিকার সঙ্গী হয়েছেন অনন্যা পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদী। সেই ছবিরই বিহাইন্ড দ্য সিন তাঁর ইনস্টা রিলে শেয়ার করেছেন দীপিকা এবং যে রিলে অংশ নিয়েছেন অনন্যাও। সেখানেই তাঁকে বলতে শোনা গিয়েছে ‘আমি চাই না ছবিটির শুট শেষ হয়ে যাক।‘ তিনি এও বললেন যে, সারাজীবন এই ছবির শুট করতে চান তিনি। সেই রিল শেয়ার করতেই উচ্ছ্বসিত অভিনেত্রী অনন্যা।

অনন্যা পাণ্ডের পছন্দের অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সেই অভিনেত্রীর রিল ভিডিয়োতে জায়গা পাওয়াই অনন্যার কাছে সব চাইতে বড় ব্যাপার। তিনি কমেন্ট বক্সে লেখেন, ‘ওহ মাই গড, তোমার ইনস্টা রিলে আমি জায়গা করে নিয়েছি।‘ এর আগেও ছবিটির বিহাইন্ড দ্য সিন শেয়ার করেছিলেন দীপিকা। তখন তিনি ক্যাপশনে লিখেছিলেন, ‘সারাজীবনের ভালবাসা, বন্ধুত্ব আর স্মৃতি…’। অনন্যা লিখেছিলেন, ‘কাঁদিয়ে দিলে…’।