• Mon. Dec 5th, 2022

ক্যাটরিনা নাকি অমিতাভের রুজিরুটি কেড়ে নিচ্ছেন?

৫ নভেম্বর ‘সূর্যবংশী’ ছবি মুক্তি পেতে চলেছে আর সেই জন্য মুক্তির ঠিক আগে কেবিসি সিজন ১৩-তে এসেছিলেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কইফ। ছবি প্রোমোশনের জন্য টেলিভিশনের দুটি জনপ্রিয় শো-কে আপাতত এখন বেছে নিয়েছে বলিউড। তার মধ্যে একটি ‘কৌন বনেগা ক্রোড়পতি’। আর শোতে এলেই সহজে মানুষের কাছাকাছি পৌঁছে যাওয়া যায় সেই ছবি নিয়ে।

এই ছবিতেই মুখ্য চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা এবং অক্ষয়। ছবি তৈরি হয়েছে বহু মাস আগেই কিন্তু করোনায় দু’বার লকডাউনের কারণে টানা দু’বছর আটকে ছিল ছবি মুক্তি। তবে অবশেষে মুক্তি পেতে চলেছে ‘সূর্যবংশী’।

আসন্ন শুক্রবারেতেই আসবেন অক্ষয় কুমার, রোহিত শেট্টি ও ক্যাটরিনা কাইফ। তার প্রোমো বেরিয়ে গেছে ইতিমধ্যেই। আর সেই প্রোমো ভিডিয়োতে দেখা যাচ্ছে অমিতাভ ও ক্যাটরিনাকে ‘অগ্নিপথ’ ছবির কিছু সংলাপ বলতে। সেখানে বিজয় দিনানাথ চৌহানের চরিত্রে ফের পারফর্ম করেন অমিতাভ বচ্চন। আবার একই চরিত্রে পারফর্ম করতে দেখা যায় ক্যাটরিনাকেও। সব শেষে অমিতাভ ক্যাটরিনাকে বলেন, তিনি তাঁর পেটে লাথি মেরে দিয়েছেন অর্থাৎ বলতে চেয়েছেন বিজয় দিনানাথ চৌহানের চরিত্রে এত ভাল পারফর্ম করেছেন ক্যাটরিনা, যে অমিতাভের রুজিরুটি কেড়ে নিতে চলেছেন ক্যাটরিনা। আর এই কথা শোনার পর অট্টহাস্যে ফেটে পড়েন অক্ষয়-ক্যাটরিনাসহ উপস্থিত সকলে।