• Tue. Aug 16th, 2022

অভিনয়ের পাশাপাশি ক্রিকেটও খেলতেন অমিতাভ?

বলিউডের ‘বিগ বি’ অর্থাৎ অমিতাভ বচ্চন অভিনেতা হিসেবে সুপ্রতিষ্ঠিত ইন্ডাস্ট্রিতে। কিন্তু তিনি কত ভাল একজন ক্রিকেটার? বুধবারের ইনস্টাগ্রাম বলছে যে, ২২ গজেও তিনি বেশ হিট। মিস্টার নটবরলাল ছবির সেটে সুযোগ পেতেই ক্রিকেট ব্যাট তুলে নিয়েছিলেন। তখনই দেখিয়ে দিয়েছেন, চাইলে অমিতাভ কী না করতে পারতেন।

গত বুধবার প্রকাশ্যে চলে আসে পুরানো সেই দিনের কথা। যা মন ভাল করে দেয় তাঁর অনুরাগীদের। সকাল সকাল মন ভাল করা সাদা-কালো ছবি তিনি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। জানিয়েছেন, দুটো শটের মাঝে বিরতি। সেই ফাঁকে কাশ্মীরে ক্রিকেট খেলতে ব্যস্ত ‘মি. নটবরলাল’! কিন্তু এদিকে ৬ ফুট ৪ ইঞ্চি উচ্চতার অভিনেতা মানানসই ব্যাট পাননি। ফলে, একটু বেশিই ঝুঁকে খেলতে হয়েছিল তাঁকে।

’বিগ বি’-র এই নয়া অবতার দেখে মন ভাল হয়ে গিয়েছে তাঁর সকল অনুরাগীদের। কেউ কেউ মজা করে মন্তব্য বক্সে জানতে চেয়েছেন, সে দিন কত স্কোর করেছিলেন অভিনেতা? তার সদুত্তর মেলেনি কারোরই। তবে উত্তর না মিললেও ৭৮ বছরের বিগ বি ‘কৌন বনেগা ক্রোড়পতি’ কুইজ শো যে ভালই খেলছেন, সে বিষয়ে সন্দেহ নেই। শো-এর শুরুতেই তাঁর সঙ্গে হট সিটে বসেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, বীরেন্দ্র সহবাগ। অমিতাভের সঞ্চালনার গুণে এবং প্রাক্তন দুই তারকা ক্রিকেটারের খুনসুটিতে জমজমাট বিশেষ পর্ব সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়।