• Mon. Dec 5th, 2022

রোহিত শেট্টির কাছে কাজের আবেদন জানালেন অমিতাভ?

সম্প্রতি মুক্তি পেয়েছে রোহিত শেট্টির ছবি ‘সূর্যবংশী’। সেই ছবির প্রচার করতেই কিছু দিন আগে কউন বনেগা ক্রোড়পতি শোয়ের সেটে এসেছিলেন ক্যাটরিনা কাইফ, অক্ষয় কুমার এবং রোহিত শেট্টি। আর সেখানেই পরিচালক রোহিত শেট্টির কাছে কাজ চাইলেন ‘বিগ বি’ অমিতাভ বচ্চন।

‘সূর্যবংশী’ বক্স অফিসকে বেশ সাফল্য পেয়েছে এবং এখনও পাচ্ছে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ। স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স করতে দেখা গেছে রণবীর সিং ও অজয় দেবগণকে। কউন বনেগা ক্রোড়পতি শো-তে রোহিতকে অমিতাভ জানান যে, রোহিত সবসময় ব্লকবাস্টার ছবির বানায় আর তিনি যে সব কাস্টিং করেন সেগুলিও ব্লকবাস্টারই। তাই কখনও রোহিতের অমিতাভের কথা মনে হয়নি এমনটাই ‘বিগ বি’ জানালেন। বিগ-বি’র কাছ থেকে এই কথা শুনে খুব অস্বস্তিতে পড়ে যান রোহিত। তিনি হাত জোড় করে বলেন যে, তিনি তাঁকে লজ্জাতে ফেলছেন।

এসবের পরেও বিগ-বি থেমে যাননি। তিনি আরও বললেন যে, তিনি নাকি দেখেছেন বড় বড় স্টারদের সঙ্গে কাজ করেন রোহিত। একটা ছোটখাটো চরিত্র চাওয়ার আবেদন জানান তিনি। তিনি এও প্রশ্ন তোলেন, কী এমন কাজ যা তিনি করছেন না অথচ ক্যাটরিনা-অক্ষয় করছেন। বিগ-বি’র এই রসিকতায় রোহিত লজ্জা পেলেও হাসির বন্যা দেখা দেয় আমন্ত্রিত দর্শকমহলে।