• Fri. Dec 2nd, 2022

শেষদিনের শুটে আবেগে কাঁদলেন আলিয়া ভাট!

অভিনেত্রী আলিয়া থেকে এবার প্রযোজক আলিয়া হলেন। আলিয়া ভাটের প্রথম প্রযোজনার শুট শেষ। রেড চিলিজের ব্যানারে মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘ডার্লিংস’। গতকাল শুটের শেষ মুহূর্তে শেফালি শাহকে জড়িয়ে বেশ খানিকটা আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তিনি। শেফালি যখন সেটে ছবি তোলা শুরু করেন তখন আলিয়া খুবই ভেঙে পড়েন। শেফালিকে শ্যুটিংয়ে আর দেখতে পাবেন না এই আক্ষেপে সোশ্যাল মিডিয়ায় একটি বিচ্ছেদ নোটও লেখেন আলিয়া। তাই শুধু নয়, শেফালির নেওয়া ছবিগুলি তাঁর প্রোফাইলে শেয়ার করার সময় আলিয়া রোশন ম্যাথুর সাথে কাজ করে কতটা খুশি সে, সেটাও জানিয়েছেন।

আবার , শেফালি শাহও তাঁর আবেগতাড়িত মন্তব্য করেছেন। জানিয়েছেন যে, কোন কিছুই তাঁকে বিদায় জানানোর জন্য প্রস্তুত করতে পারে না। এছাড়াও সিনেমার সাথে জড়িত সবাইকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন তিনি।

‘ডার্লিংস’ হল আলিয়ার প্রথম প্রযোজনা যা ইটারনাল সানশাইন প্রোডাকশনের ব্যানারে মুক্তি পেতে চলেছে। ছবিটি আবার আলিয়া ও শাহরুখ খানের যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে। এটি একটি ডার্ক কমেডি ছবি, যেখানে আলিয়া এবং শেফালী প্রধান চরিত্রে অভিনয় করেছেন রোশন এবং বিজয়ের সাথে। ছবিটি পরিচালনা করেছেন জসমিত কে রীন। গত মাসে আলিয়া তাঁর প্রথম প্রযোজনার শুটিং শুরু করেছিলেন। তিনি সেটে কাজ শুরু করার সময় সেট থেকে একটি ছবি শেয়ার করেছিলেন।