• Mon. Sep 26th, 2022

আগামী বছরেই হবে রণবীর-আলিয়া বিয়ে?

জানা যাচ্ছিলো ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে এই ডিসেম্বর মাসেই হবে কিন্ত সেই নিয়েও এখন শোনা যাচ্ছে পুরোটাই নাকি ভুয়ো খবর। তবে এ সবের মধ্যে আবার রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়েও অনেকদিন ধরে কানাঘুষো কথা চলছে বলিউডের অন্দরে। তাঁরাও নাকি বিয়ে করতে চলেছিলেন এই ডিসেম্বর মাসেতেই। তবে এখন জানা যাচ্ছে, আলিয়া-রণবীর তাঁদের বিয়ের সময় পিছিয়েছেন। তাঁরা নাকি বিয়ে করতে চলেছেন পরের বছরের শেষের দিকে, এমনটাই সূত্রের খবর।

আলিয়া এবং রণবীরের ঘনিষ্ট সূত্র মারফত জানা গিয়েছে, তাঁদের দু’জনেরই এখন নাকি সাংঘাতিক কাজের চাপ। আর অন্যদিকে আবার দু’জনেই ভারতের বাইরে বিয়ে করবেন বলে ব্রত করেছেন। তার উপর বিদেশের মাটিতে বিয়ের একটা আলাদা আয়োজন লাগে। মধুচন্দ্রিমায় যাওয়ার জন্যেও তারকা জুটির নির্দিষ্ট সময় লাগবে বলে জানা যাচ্ছে, সূত্র মারফত।

রণবীর-আলিয়ার বিয়ে পিছিয়ে দেওয়ার আরও একটি বড় কারণ হল তাঁদের প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। দুই তারকা ও ছবির নির্মাতারা, সকলেই তাঁদের বিয়ের আগে ছবিটি রিলিজ় করতে চাইছেন। জানা যাচ্ছে, ২০২৩ সালের সেপ্টেম্বর মাসেই নাকি মুক্তি পেতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’। তাই ২০২৩ সালের শেষের দিকে বিয়ে করতে পারেন রণবীর-আলিয়া।