• Sat. Oct 1st, 2022

এপ্রিলেই বিয়ে করছেন রণবীর-আলিয়া!

সব কিছুর জল্পনা শেষ করে অবশেষে বিয়ের সানাই বাজতে চলেছে রণবীর কপূর-আলিয়া ভট্টের। অনেকদিন ধরে তাঁদের অনুরাগীরা অপেক্ষা করছিলেন এই দিনটির জন্য। জানা যাচ্ছে, চলতি মাসেই সাত পাক ঘুরতে চলেছেন রণবীর-আলিয়া। এও সূত্রের খবর যে, কপূর পরিবার নাকি তাঁদের পারিবারিক রীতি-রেওয়াজকেই মান্যতা দিতে চলেছেন এই বিয়েতে।

মুম্বই শহরেই বসবে রণবীর-আলিয়ার বিয়ের বাসর। রণবীর বরাবরই তাঁর ঠাকুরমা কৃষ্ণা রাজ কপূরের ঘনিষ্ঠ। পারিবারিক রীতিনীতির উপরেও প্রবল আস্থা রয়েছে তাঁর। তাই বিয়ের কথা পাকা হওয়ার পর থেকেই নাকি তিনি ঘনিষ্ঠ জনেদের জানিয়েছিলেন, চেম্বুরের পৈতৃক বাড়িতেই আলিয়াকে ঘরনি করবেন অভিনেতা রণবীর কপূর। বিয়ে হবে দুই পরিবার এবং ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতেই।

সূত্রের খবর, এই ‘হেভিওয়েট’ বিয়েতে মাত্র ৪৫০ জন নাকি আমন্ত্রণ পাবেন। বিয়ের দায়িত্বে রয়েছে শাদি স্কোয়াড। আনুষ্ঠানিক ঘোষণা না হলেও সম্ভবত এপ্রিলের মাঝামাঝিই বিয়ে হতে চলেছে এই তারকা যুগলের। যদিও কপূর পরিবার চেয়েছিলেন এপ্রিলের শেষে বহুচর্চিত বিয়ে হোক। কিন্তু জানা গেছে অভিনেত্রী আলিয়া ভট্টের ঠাকুরদা নরেন্দ্রনাথ রাজদানের ভগ্নস্বাস্থ্যের কারণেই ভট্ট পরিবার বিয়ের তারিখ এগিয়ে এনেছেন এই এপ্রিলে।