• Wed. Sep 28th, 2022

রাজস্থানে রণবীরের জন্মদিন উদযাপন করলেন আলিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন রণবীর কাপুরই তাঁর প্রেমিক। সদ্য রণবীরের জন্মদিন যোধপুরে সেলিব্রেট করেছেন আলিয়া। সেখান থেকেই নিজেদের একটি ছবি পোস্ট করে রণবীরকে ভার্চুয়ালি জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন আলিয়া ভাট। রণবীরের ৩৯তম জন্মদিনের শুরুটা রাজস্থানের যে বিলাসবহুল হোটেলে তিনি করলেন, তার দৈনিক খরচ নাকি ৯১ হাজার টাকা, ভাবা যায়!

ইনস্টাগ্রামে আলিয়া যে ছবিটি শেয়ার করেছেন, সেখানে প্লেস হিসেবে সুজান জাওয়াই ক্যাম্প, জাওয়াই বন্ধকে ট্যাগ করেছেন তিনি। এই রিসর্টের অফিশিয়াল ওয়েবসাইটে দেখা যাচ্ছে, গত ১ অক্টোবর থেকে পর্যটকদের জন্য প্যানডেমিকের পর নতুন করে খুলে দেওয়া হয়েছে সেই রিসর্ট। টেন্ট এবং সুইট- দুরকম জায়গায় থাকার ব্যবস্থা রয়েছে এবং দৈনিক তার মূল্য নাকি ৯১ হাজার টাকা। এই ফরেস্ট রিসর্টে সব মিলিয়ে তাঁদের দৈনিক খরচ হয়েছে এক লক্ষ ৬৫ হাজার টাকা! তবে এই তথ্য সম্পর্কে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি আলিয়া বা রণবীর।

গতকাল সূর্য ডোবার আগে রণবীরকে জড়িয়ে বসে থাকার একটি ছবি পোস্ট করেছেন আলিয়া। তাঁদের মুখ দেখা যাচ্ছে না। পোস্টের ক্যাপশন বলছে, রণবীরই তাঁর জীবন সঙ্গী। হ্যাঁ, এমনটাই লিখেছেন আলিয়া। আরও একবার বুঝিয়ে দিয়েছেন তাঁরা প্রেমেতেই আছেন।