• Sat. Dec 3rd, 2022

মঞ্চে কী করলেন যার জন্য আক্রমণের মুখে কিয়ারা-আমির?

সম্প্রতি আমির খানের ফ্যানপেজ থেকে পোস্ট হওয়া নতুন একটি ভিডিয়ো নিয়ে ফের জল্পনা নেটদুনিয়ায়। কিয়ারা আডবাণীকে সাহায্য করতে দেখে আমির খানকে কটাক্ষ করা শুরু করলেন নেটাগরিকরা। কিন্তু কি সাহায্য করতে গিয়েছিলেন আমির খান?

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ব্যাঙ্কের প্রচার করতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন আমির এবং কিয়ারা। সাংবাদিকদের কাছাকাছি আসতেই সকলে তাঁদের মুখের মাস্ক খুলে ফেললেন। আমির খানও নিজের মাস্ক খুলে ফেললেন এবং তারপরে কিয়ারার দিকে তাকিয়ে দেখলেন, তিনিও মাস্ক খোলার চেষ্টা করছেন, কিন্তু সেটি তাঁর কানের দুলের সাথে এমন ভাবে আটকে গিয়েছে যে আর খোলা যাচ্ছে না। কিয়ারার সাহায্য করতে এগিয়ে গেলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। কিন্তু তিনিও সফল হতে পারলেন না সেই কাজে। এইটুকু অংশই রয়েছে সেই ভাইরাল ভিডিয়োতে।

কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই আমিরের ‘চরিত্র’ নিয়ে নানান কুৎসা শুরু হয়েছে। সম্প্রতি এই নতুন ভিডিয়োটি দেখে কিয়ারা-আমিরকে নিয়ে কুমন্তব্যের ঝড় বয়ে গিয়েছে। আমিরের সম্পর্কে কারও বক্তব্য, ‘দু’বার বিচ্ছেদ সেরে এবার তৃতীয় স্ত্রীর সন্ধানে রয়েছেন তিনি।’ কিয়ারাকে উদ্দেশ্য করে কেউ লিখেছেন, ‘কিয়ারা একা মাস্ক খুলতে পারলেন না? পুরুষের প্রয়োজন পড়ল তাঁর?’ এমনই বিভিন্ন মন্তব্যে আক্রমণের শিকার আমির-কিয়ারা।